জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক কানন সরকারের উদ্দ্যোগে বৃক্ষ রোপন|

admin

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর জন্মশতবার্ষিকী ২০২০ইং উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ বৃক্ষরোপণ কর্মসূচির উদ্যোগ নিয়েছে।মুজিব বর্ষ উপলক্ষ্যে সারা দেশে এক কোটি গাছ লাগানোর লক্ষ্য মাত্রা নিয়ে কাজ করছে বাংলাদেশ ছাত্রলীগ। এই কর্মসূচির নাম দেয়া হয়েছে – ‘মুজিববর্ষের আহবান, ৩টি করে গাছ লাগান।’ গত ১৪ই জুন কেন্দ্রীয় সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত প্রেস রিলেজের মাধ্যমে সারাদেশে সংগঠনের নেতাকর্মীদের এই কর্মসূচি পালনের আহবান জানানো হয়।

এরই ধারাবাহিকতায় বাংলাদেশ ছাত্রলীগ, জাহাঙগীরনগর বিশ্ববিদ্যালয় শাখা বৃক্ষরোপণ কর্মসূচি পালন করে।
কানন সরকার বলেন- ” কেন্দ্রীয় সংসদের নির্দেশনায় বৃক্ষরোপণ কর্মসূচি হাতে নিয়েছি। বনায়ন সব সময়েই বাংলাদেশকে ভয়াল প্রাকৃতিক দুর্যোগ থেকে রক্ষা করে আসছে তার সর্বশেষ উদাহরণ ঘূর্ণিঝড় আম্ফান,সিডর এর ভয়াল রূপ। তাই নিজেদের ও প্রকৃতিকে বাচাতে আমরা সবাই গাছ লাগাই। ছাত্রলীগ এই কর্মসূচি শুরু করেছে, সামনেও চালিয়ে যাবে।”

Next Post

দক্ষিণখান থানা ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক আহসান হাবীব সোহাগের উদ্দ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচী||

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর জন্মশতবার্ষিকী ২০২০ইং উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ বৃক্ষরোপণ কর্মসূচির উদ্যোগ নিয়েছে।মুজিব বর্ষ উপলক্ষ্যে সারা দেশে এক কোটি গাছ লাগানোর লক্ষ্য মাত্রা নিয়ে কাজ করছে বাংলাদেশ ছাত্রলীগ। এই কর্মসূচির নাম দেয়া হয়েছে – ‘মুজিববর্ষের আহবান, ৩টি করে গাছ লাগান।’ গত ১৪ই জুন কেন্দ্রীয় সংসদের […]

You May Like