দেশের ক্রান্তিকালে যে কোন ত্যাগ স্বীকারে প্রস্তুত বাংলাদেশ ছাত্রলীগ: জয়-লেখক॥

admin

বিশেষ প্রতিনিধি :: বিশ্বজুড়ে মহামারী আকার ধারণ করা নোবেল করোনা ভাইরাস সতর্কতায় সাধারণ লোকজনকে সচেতন করে তোলার লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ অবিরামভাবে কাজ করছে ।

করোনাভাইরাস অতি সংক্রামক হওয়ার কারণে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে চলছে সরকার ঘোষিত ছুটি। আর এপ্রিল থেকে মে মাস হলো বোরো ধান তোলার সময়। দেশে খাদ্যের বড় জোগান আসে এই বোরো ধান থেকে। কিন্তু শ্রমিক সংকটের কারণে ধান কাটতে বিপাকে পড়েছেন কৃষকরা।এসময় কৃষকের ধান কেটে দেয় ছাত্রলীগ।

সমসাময়িক এই সকল বিষয় নিয়ে এশিয়ান টিভির নিয়মিত টক শো “টেবিল টক” আজকের আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্য ।আলোচনায় তারা বলেন দেশের যে কোন প্রয়োজনে পাশে থাকবে বাংলাদেশ ছাত্রলীগ তারা করোনা ভাইরাসের ভয়াবহতা এ ছাত্রলীগের গৃহিত বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরেন।

উল্লেখ্য ছাত্রলীগের সভাপতি জয় ও লেখক নেতাকর্মীদের উৎসাহ দিতে কাস্তে হাতে নেমে পড়েন অসহায় কৃষকদের ধান কাটতে ।মূলত কৃষি বান্ধব প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে জমিতে থাকা কৃষকের পাকা ধান কেটে দিচ্ছেন বিভিন্ন জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

Next Post

এবার নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পৌঁছে দিল ছাত্রলীগ সভাপতি-সাধারন সম্পাদক ।।

নিজস্ব প্রতিবেদক :: করোনাভাইরাসের প্রভাবে অসহায়দের মাঝে শেখ হাসিনার পক্ষ থেকে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় খাদ্য সামগ্রী,শাড়ি ও নগদ অর্থ প্রদান করে বাংলাদেশ ছাত্রলীগ। ও সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্য্য ।অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে সাবেক নেতা-কর্মীরা। আজ ২১ শে মে সমাজের নিম্নবিও […]

You May Like