আব্দুল জব্বার স্মৃতি পরিষদ (ইউকে) এর উদ্যোগে রমজানে শুভেচ্ছা উপহার বিতরন।

admin

আল-আমিন চৌধুরী :: সাবেক এমপি (মৌলভীবাজার-২, কুলাউড়া), মরহুম আব্দুল জব্বার স্মৃতি সংসদ ইউকে এর পৃষ্ঠপোষকতায় প্রায় ৩০০ পরিবারের নিম্নবিত্ত, মধ্যবিত্ত কর্মহীন মানুষের মধ্যে রমজানের শুভেচ্ছা উপহার ২০২০ প্রদান করা হয় এবং বাড়িতে বাড়িতে পৌঁছে দেওয়া হয়।

কুলাউড়া উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক এবং সাবেক উপজেলা চেয়ারম্যান আ স ম কামরুল ইসলাম এর সার্বিক সহযোগীতায় এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় তিনি বলেন এই দুর্ভোগ কবলিত মানুষদের সহায়তা করায় আব্দুল জব্বার স্মৃতি সংসদ ইউকের অন্যতম সদস্য মোঃ মিসবাহ কামাল, আলতাফ হোসেন, শাহীন আহমেদ চৌধুরী, রোমান আহমেদ, শাহ এমদাদ রুহিন, জাহাঙ্গীর কবির ডাবলু, এবাদুর রহমান এবাদ, সৈয়দ ফয়জুল ইসলাম, লিটন আহমদ, আবু কাহের সুমন,শফিকুর রহমান সফিক,ফখর উদ্দিন,লুৎফুর রহমান পারভেজ,নাজমুল হোসেন, নোমান হোসেন, আবু তাহের আহাদ,কামরান আহমেদ,রিংকু আহমেদ, এনামুল ইসলাম এনাম সহ সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই এবং আপনাদের আমানত সকলের কাছে পৌছে দিতে পেরে আল্লাহ্ কাছে শুকরিয়া জানাচ্ছি।
আশা করি আপনারা অতীতের ন্যায় সব সময় কুলাউড়ার মানুষের পাশে থাকবেন, ইনশা আল্লাহ্ ।

Next Post

পুঁজিবাজারে ইদের আগে লেনদেন চালু হওয়ার সম্ভাবনা সীমিত||

আল- আমিন চৌধুরী :: মহামারী করোনাভাইরাসের প্রকোপ মোকাবেলায় বাংলাদেশে দেশে সাধারণ ছুটি চলছে। সর্বশেষ দফায় আগামী ১৬ মে পর্যন্ত ছুটি বাড়ানো হয়েছে। শেষ পর্যন্ত এটি আরেকটু বেড়ে ঈদ-উল- ফিতরের ছুটির সঙ্গে যুক্ত হয়ে যাবে বলে সবাই ধারনা করছেন। আর এই ছুটিতে দেশের পুঁজিবাজারে লেনদেন শুরু হওয়ার সম্ভাবনা একেবারেই কম। পুঁজিবাজার […]

You May Like