মহামারী করোনা থেকে সুস্থ হলেন সিলেটের ৫ জন

admin

মহামারী করোনায় আক্রান্ত
সিলেট শামসুদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা থেকে সম্পূর্ণ সুস্থ করে ৫ জন রোগী কে আজ ছাড়পত্র দেয়া হচ্ছে হাসপাতাল থেকে। আজকে বুধবার ৬ মে দুপুরে এই প্রথম ৫ জনকে করোনা মুক্ত ঘোষণা দিয়ে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হবে।

সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. সুশান্ত কুমার মহাপাত্রের গতকাল মঙ্গলবার রাতে বর্তমানে হাসপাতালে করোনায় আক্রান্ত ১৯ জন রোগীর চিকিৎসা চলছে। আর করোনার উপসর্গ মিলে মোট চিকিৎসাধীন রয়েছেন ৪২ জন রোগী।

তিনি জানান, এ পর্যন্ত শামসুদ্দিন হাসপাতাল থেকে সুস্থ হয়ে কোন করোনা রোগী বাড়ি ফিরে যাননি। বুধবার একসাথে ৫ জনকে করোনা থেকে মুক্ত ঘোষণা দিয়ে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হবে। তারা সবাই পুরুষ বলে জানিয়েছেন তিনি।

জানা গেছে, করোনায় আক্রান্ত হওয়ার পর কোন রোগী সুস্থতার পথে থাকলে তার নমুনা আবার পরীক্ষা করা হয়। পরপর দু’বার নমুনার ফলাফল নেগেটিভ আসলে তাকে করোনা মুক্ত হিসেবে ঘোষণা দেয়া হয়।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শামসুদ্দিন হাসপাতালে ভর্তি এই ৫ জন রোগীর পরপর দু’বার ফলাফল নেগেটিভ এসেছে। সর্বশেষ মঙ্গলবার সিলেট ওসমানী মেডিকেল কলেজে করোনা পরীক্ষায় তাদের ফলাফল পুণরায় নেগেটিভ আসে।
এতে করোনা মুক্ত ঘোষণা করে তাদেরকে আজ বুধবার শামসুদ্দিন হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হবে। আর উনারাই হবেন সিলেটের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে সুস্থ হওয়া প্রথম রোগী।

শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. সুশান্ত জানান, আমরা অত্যন্ত আনন্দিত। চিকিৎসার পর ৫ জন সুস্থ হয়েছেন সম্পূর্ণভাবে। সিলেটেবাসীর জন্য এটি অনেক বড় খুশীর সংবাদ।

Next Post

আব্দুল জব্বার স্মৃতি পরিষদ (ইউকে) এর উদ্যোগে রমজানে শুভেচ্ছা উপহার বিতরন।

আল-আমিন চৌধুরী :: সাবেক এমপি (মৌলভীবাজার-২, কুলাউড়া), মরহুম আব্দুল জব্বার স্মৃতি সংসদ ইউকে এর পৃষ্ঠপোষকতায় প্রায় ৩০০ পরিবারের নিম্নবিত্ত, মধ্যবিত্ত কর্মহীন মানুষের মধ্যে রমজানের শুভেচ্ছা উপহার ২০২০ প্রদান করা হয় এবং বাড়িতে বাড়িতে পৌঁছে দেওয়া হয়। কুলাউড়া উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক এবং সাবেক উপজেলা চেয়ারম্যান আ স ম […]