মানবতায় জাগ্রত শাবিপ্রবির সাবেক ছাত্রলীগ || banglajournal24.com

admin

করোনাভাইরাসের প্রভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ছাত্রলীগের সাবেক নেতা-কর্মীরা। আজ রবিবার পনেরো দিনের মতো সমাজের নিম্নবিও অসহায় ও ছিন্নমূল মানুষের পরিবারের মাঝে খাদ্য উপহার সামগ্রী বিতরনের করা হয় শাহজালাল বিশ্ববিদ্যালয়ের শাহপরান হল গেইটের সামনে।
৫০ প্যাকেট খাদ্যসামগ্রীর সাথে প্রত্যেকের জন্য ২টা করে সার্জিক্যাল মাস্ক দেওয়া হয়।
বঙ্গবন্ধু হল, প্রথম ছাত্রী হল,বেগম সিরাজুন্নেসা চৌধুরী হল ও সৈয়দ মুজতবা অালী হলের ডাইনিং-ক্যান্টিন এর কর্মচারী, সেন্ট্রাল ক্যাফেটেরিয়ার কর্মচারী এবং টিলারগাও,ধামালীপাড়া এলাকার রিক্সা-ভ্যান-টমটম-সিএনজি চালক, দিনমজুর,গৃহকর্মী, ভিক্ষুক, বিধবা/স্বামী পরিত্যক্তা, দোকান/হোটেলের কর্মচারী ও ভাসমান ক্ষুদ্র ব্যবসায়ীদের মধ্যে এই সব সামগ্রী বিতরন করা হয়।
উপহার সামগ্রীর প্যাকেটে প্রত্যেকের জন্য ছিলো চাল-৫কেজি,তেল-১কেজি, ডাল-১কেজি,অালু-১কেজি,ছানা(ছোলা)-১কেজি,পেঁয়াজ-৫০০গ্রাম,খেজুর-২৫০গ্রাম,মুড়ি-৫০০গ্রাম,লবণ-৫০০গ্রাম,সাবান-১টা ও ট্যাঙ বা ট্যাঙজাতীয় ১০টাকা মূল্যর পানীয় প্যাকেট ১টা।

উল্লেখ্য, শাবিপ্রবি ছাত্রলীগের সাবেক নেতাকর্মীদের গৃহীত এই উদ্যোগে ইতোমধ্যে সাবেকদের পাশাপাশি বর্তমান ছাত্রলীগ নেতাকর্মীরা, সাস্টিয়ান ও নন-সাস্টিয়ান সাধারণ শিক্ষার্থীবৃন্দ এবং দেশি-বিদেশি সুহৃদরা এর সাথে জড়িত আছেন।

Next Post

মানবতায় জাগ্রত শাবিপ্রবির সাবেক ছাত্রলীগ || Banglajournal24.Com

আল-আমিন চৌধুরী :: করোনাভাইরাসের প্রভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ছাত্রলীগের সাবেক নেতা-কর্মীরা। আজ রবিবার পনেরো দিনের মতো সমাজের নিম্নবিও অসহায় ও ছিন্নমূল মানুষের পরিবারের মাঝে খাদ্য উপহার সামগ্রী বিতরনের করা হয় শাহজালাল বিশ্ববিদ্যালয়ের শাহপরান হল গেইটের সামনে।৫০ প্যাকেট খাদ্যসামগ্রীর সাথে প্রত্যেকের জন্য ২টা করে […]

You May Like