বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক নিলয় মজুমদারের উদ্যোগে ত্রাণ বিতরন ।banglajournal24.com

admin

করোনাভাইরাস প্রতিরোধে, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ এবং বাংলাদেশ ছাত্রলীগ, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সভাপতি এর নির্দেশনায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক নিলয় মজুমদার অসহায় ও দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেন।

সমগ্র বিশ্ব করোনা মোকাবেলায় প্রাণপণে লড়ছে। বিশ্ব নেতৃবৃন্দ ঐক্যবদ্ধভাবে এই মহামারীর বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছে। লকডাউন হয়েছে পুরো বিশ্ব।।এরই ধারাবাহিকতায় বাংলাদেশে সামাজিক দুরত্ব নিশ্চিত করতে দিনরাত পরিশ্রম করছে বাংলাদেশের সকল বাহিনী। এমতাবস্থায় কর্মহীন হয়ে পরেছে খেটে খাওয়া মানুষ। এসব কর্মহীন মানুষের কথা চিন্তা করে বাকৃবি ছাত্রলীগের নিলয় মজুমদার বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় এর আশেপাশের অসহায় ও দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। তিনি প্রত্যেকের মাঝে চাল, আলু, ডাল, তেল, সাবান, পিয়াজ, চিড়া, বিতরণ করেন।

এ সময় তিনি দল মত নির্বিশেষে এই সংকটময় অবস্থায় সকলকে অসহায় ও দরিদ্র মানুষের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য আকুল আবেদন জানান।

এছাড়া তিনি বলেন,”আমার এই ক্ষুদ্র প্রচেষ্টায় হয়ত স্বল্প সংখ্যক মানুষের মুখে হাসি ফোটাবে।আমার মত একরকম সারা বাংলাদেশের ছাত্রলীগ কর্মীদের ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টা একসময় বৃহৎ জনগোষ্ঠীর মুখে হাসি ফোটাতে পারবে বলে আমার দৃঢ় বিশ্বাস।”

একজন ছাত্রলীগ কর্মী হিসাবে মানুষের এই কঠিন সময়ে, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিভিন্ন উদ্যোগ, সাহায্য সহযোগীতা এবং দেশের দরিদ্র মানুষের পাশে থাকা এ ধরনের জনসেবামূলক কাজ প্রেরণা হিসেবে কাজ করেছে।

Next Post

আর্তমানবতার সেবায় ইতনা গ্রুপের চেয়ারম্যান দেওয়ান আহমেদ সাকিল ।

নিজস্ব প্রতিবেদক :: বিশ্বজুড়ে মহামারী আকার ধারণ করা নোবেল করোনা ভাইরাস সতর্কতায় সাধারণ লোকজনকে সচেতন করে তোলার লক্ষ্যে ব্যক্তিগত উদ্যোগে গত ১ মাস যাবত ঢাকা শহরেরবিভিন্ন জায়গায় অবিরামভাবে কাজ করছেন প্রচারবিমুখ, দানবীর, ও ইতনা এস্টেটের মোতওয়াললী দেওয়ান আহমেদ সাকিল । নিন্ম আয়ের গরীব দুঃখী মেহনতি মানুষ “করোনা ভাইরাস” জনিত পরিস্থিতির […]

You May Like