কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতির উদ্যোগে অসহায় ও দুঃস্থদের মাঝে ত্রান বিতরণ । banglajournal24.com

admin

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি :: সম্প্রতি করোনাভাইরাস প্রতিরোধে, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর নির্দেশনায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মো.সবুজ কাজী অসহায় ও দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেন।
সাধারণ ছুটিতে বিশ্ববিদ্যালয় বন্ধ হওয়ায় কর্মহীন দিন কাটছে আশেপাশের অসহায় মানুষগুলোর। এসব কর্মহীন মানুষের কথা চিন্তা করে বাকৃবি ছাত্রলীগের সভাপতি নিজ উদ্দ্যোগে এই ত্রাণ কার্যক্রম আয়োজন করেন এবং প্রত্যেকের মাঝে চাল, আলু, ডাল, তেল, সাবান, পিয়াজ, লবণ, মুড়ি, চিড়া, ছোলা বিতরণ করেন।

এ সময় তিনি বলেন,” এই সংকটময় অবস্থায়, আমার এই ক্ষুদ্র উদ্দ্যোগে হয়ত এসব অসহায় মানুষের অভাব ঘুচে যাবে না, কিছুটা হলেও তাদের উপকার হবে।এই উদ্দ্যোগে উৎসাহিত হয়ে অনেকেই হয়ত তাদের সাহায্যের হাত বাড়িয়ে দিবে।”

একজন ছাত্রলীগ কর্মী হিসাবে মানুষের এই কঠিন সময়ে, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিভিন্ন উদ্যোগ, সাহায্য সহযোগীতা এবং দেশের দরিদ্র মানুষের পাশে থাকা এ ধরনের জনসেবামূলক কাজ প্রেরণা হিসেবে কাজ করেছে।

তিনি (সভাপতি) আরও বলেন জনগণকে আরো বেশি সচেতন হতে হবে এবং ইনশাআল্লাহ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক চললে আমরা অবশ্যই এই কঠিন মুহূর্তকে পার করতে পারবো ইনশাআল্লাহ।

এই ত্রাণ কার্যক্রম এ আরও উপস্থিত ছিলেন, বাকৃবি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শেখ মাহমুদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুর রহমান মামুন, সহ-সভাপতি মোঃ রুহুল আমিন, উপ দপ্তর সম্পাদক সৌমিক ইসলাম হৃদয়,শহীদ শামসুল হক হলের সভাপতি মোঃ সেন্টু রহমান, সহ সম্পাদক নিলয় মজুমদার, শহীদ নাজমুল আহসান হলের সাধারণ সম্পাদক আবু নাঈম প্রমুখ।

Next Post

করোনা পরিস্হিতিতে অসচ্ছল শিক্ষার্থীদের পাশে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। banglajournal24.com

আল-আমিন চৌধুরী :: বিশ্বব্যাপী ছড়িয়ে পরা করোনার এই কঠিন সময়ে শাবিপ্রবির প্রায় সাড়ে তিনশত অসচ্ছল শিক্ষার্থীকে আর্থিক সহায়তা দিতে যাচ্ছে বিশ্ববিদ্যালয় প্রশাসন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) আর্থিকভাবে অসচ্ছল শিক্ষার্থীদের সহায়তা করার সিদ্ধান্তে প্রতি বিভাগে প্রায় ১২ শিক্ষার্থীকে তিনহাজার টাকা করে অর্থ সহায়তা দিচ্ছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বিভাগীয় প্রধানের মাধ্যমে […]

You May Like