ফ্রি ইফতার বাজার ! ব্যাতিক্রমী উদ্যোগ নিল তিতুমীর কলেজের ছাত্রলীগ কর্মী শা্হাবুদ্দিন হাওলাদার ।

admin

নিজস্ব প্রতিবেদক :: করোনা ভাইরাসের কারনে যখন সবাই ঘরে বন্দি তখন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সাধারণ জনগনের পাশে দৃঢ় মনোবল নিয়ে কাজ করে যাচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ পরিবার। যার সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন বাংলাদেশ ছাত্রলীগের শীর্ষ নেতৃত্ব আল-নাহিয়ান খান জয় এবং লেখক ভট্টাচার্য। ইতিমধ্যে বাংলাদেশ ছাত্রলীগ বিভিন্ন ভাবে দেশের সকল স্তরের মানুষের পাশে দাঁড়িছে।এমনই এক ভিন্নধর্মী উদ্যোগ নিল তিতুমীর কলেজের ছাত্রলীগ কর্মী শা্হাবুদ্দিন হাওলাদার ।গত ২৭ এপ্রিল বিকেলে কলেজ গেটে অসহায়দের জন্য ফ্রি ইফতার বাজার খুলে এক ব্যাতিক্রমী উদ্যোগ নিল।
এ বিষয়ে শা্হাবুদ্দিন জানান করোনা ভাইরাসের কারনে প্রতিবারের ন্যায় এবার ইফতার বাজার কম দেখা যাচ্ছে, ফলে অনেক ব্যচালার এবং শ্রমজীবী মানুষের ইফতার এর আয়োজন করতে বেগ পেতে হচ্ছে। এই সংকট সমাধানের জন্য তিনি এই ব্যাতিক্রমি উদ্যোগ নিয়েছেন এবং এ কার্যক্রম অব্যাহত ভাবে চলবে।

Next Post

কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতির উদ্যোগে অসহায় ও দুঃস্থদের মাঝে ত্রান বিতরণ । banglajournal24.com

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি :: সম্প্রতি করোনাভাইরাস প্রতিরোধে, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর নির্দেশনায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মো.সবুজ কাজী অসহায় ও দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেন।সাধারণ ছুটিতে বিশ্ববিদ্যালয় বন্ধ হওয়ায় কর্মহীন দিন কাটছে আশেপাশের অসহায় মানুষগুলোর। এসব কর্মহীন মানুষের কথা চিন্তা করে বাকৃবি ছাত্রলীগের সভাপতি নিজ উদ্দ্যোগে এই ত্রাণ […]

You May Like