কৃষি বান্ধব প্রধানমন্ত্রীর নির্দেশে কৃষকের পাশে ছাত্রলীগ : আল-নাহিয়ান খান জয় । banglajournal24.com

admin

বিশেষ প্রতিনিধি :: করোনাভাইরাস অতি সংক্রামক হওয়ার কারণে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে চলছে সরকার ঘোষিত ছুটি। আর এপ্রিল থেকে মে মাস হলো বোরো ধান তোলার সময়। দেশে খাদ্যের বড় জোগান আসে এই বোরো ধান থেকে। কিন্তু শ্রমিক সংকটের কারণে ধান কাটতে বিপাকে পড়েছেন কৃষকরা।

সমসাময়িক এই সকল বিষয় নিয়ে বিটিবির নিয়মিত টক শো “এই সময়” আজকের আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় । আলোচনায় তিনি করোনা ভাইরাসের ভয়াবহতা এ ছাত্রলীগের গৃহিত বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরেন।

এ সময় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন নেতাকর্মীদের উৎসাহ দিতে কাস্তে হাতে নেমে পড়েন অসহায় কৃষকদের ধান কাটতে ।
মূলত কৃষি বান্ধব প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে জমিতে থাকা কৃষকের পাকা ধান কেটে দিচ্ছেন বিভিন্ন জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

Next Post

পুষ্টিগুনে ভরপুর খেজুরের উপকারীতা ।। banglajournal24.com

জহিরুল ইসলাম সুমন :: খেজুরে রয়েছে প্রচুর ভিটামিন, খনিজ, ক্যালসিয়াম ও পটাশিয়া। খেজুরে থাকা অ্যান্টিঅক্সিডেন্ট শরীরে রোগ প্রতিরোধের ক্ষমতা বাড়ায়। ২. ফাইবারও মিলবে খেজুরে। তাই এই ফল ডায়েটে রাখতে পারেন নিশ্চিন্তে। ৩. প্রতিটি খেজুরে রয়েছে ২০ থেকে ২৫ মিলিগ্রাম ম্যাগনেসিয়াম, যা উচ্চ রক্তচাপ কমাতে সাহায্য করে। ৪. রক্তস্বল্পতায় ভোগা রোগীরা […]

You May Like