ছাত্রলীগের পরিবেশ বিষায়ক সম্পাদক আবির হোসেনের উদ্যোগে চাল ডাল বিতরন ।। banglajournal24.com

admin

নিজস্ব প্রতিবেদক :: বিশ্বজুড়ে মহামারী আকার ধারণ করা নোবেল করোনা ভাইরাস সতর্কতায় সাধারণ লোকজনকে সচেতন করে তোলার লক্ষ্যে যখন বাংলাদেশ ছাত্রলীগ অবিরামভাবে কাজ করছে তখন ঢাকা মহানগর উত্তরের উত্তরা পশ্চিম থানা ছাত্রলীগের পরিবেশ বিষায়ক সম্পাদক আবির হোসেন উত্তরা ১০ নাম্বার সেক্টর ভার্সিটি গেট এর এরিয়াতে ৬০ টি পরিবারের মাঝে চাল,ডাল,আলু, পেঁয়াজ,সাবান, ডিম ইত্যাদি বিতরণ করেন। (২২ এপ্রিল) এসব বিতরণ হয়।

এ বিষয়ে উত্তরা পশ্চিম থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজ্জাদুল ইসলাম বলেন, এ বিষয়ে আমাদের সার্বিক দিক নির্দেশনা প্রদান করেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেন এবং বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

তিনি আরও বলেন,আমাদের আতংকিত না হয়ে সচেতনতা বাড়াতে হবে। করোনা প্রতিরোধে সচেতনতা অতি জরুরী। কোনো সংক্রমণ যেন উত্তরায় লোকজনের মধ্যে না ছড়ায় সে লক্ষ্যে সরকারের পাশাপাশি আমরা সবাইকে সচেতনতা গড়ে তুলতে উদ্যোগ নিয়েছে।

এ সময় আবির হোসেনকে সহযোগীতা করেছে জুনায়েদ,এহসান ,ইমন,তাজুল ইসলাম।

Next Post

এবার কৃষকের ধান কেটে দিল ছাত্রলীগ সভাপতি জয় ও সাধারণ সম্পাদক লেখক

বিশেষ প্রতিনিধি :: করোনাভাইরাস সংকটের মধ্যে ধান তোলায় বিপাকে পড়া কৃষকের সহযোগী হয়ে মাঠে নেমেছে ছাত্রলীগ। বিভিন্ন জেলায় দলবেঁধে ঐতিহ্যবাহী ছাত্র সংগঠনটির নেকাতর্মীরা ধান কেটে কৃষকের ঘরে তুলে দিচ্ছেন। করোনাভাইরাস অতি সংক্রামক হওয়ার কারণে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে চলছে সরকার ঘোষিত ছুটি। আর এপ্রিল থেকে মে মাস হলো বোরো ধান […]

You May Like