আন্ডারওয়ার্ল্ড এর ডন নোমান রহমান

admin

পরিচালক সজিব চিশতির রচনা ও পরিচালনায় নির্মিত হচ্ছে ওয়েব সিরিজ ‘ইয়েস ম্যাডাম’। ওয়েব সিরিজটির ভিডিওচিত্র ধারন করেছেন শায়ান তানজিল এবং প্রযোজনা করছেন লয়েল ভিশন এন্টারটেইনমেন্ট।

এ্যাকশন থ্রিলার ঘরানোর এ ওয়েব সিরিজের গল্পটি গড়ে উঠেছে একটি কর্পোরেট অফিসকে কেন্দ্র করে। অফিসের সিইও কে জিম্মি করে আন্ডারওয়াল্ডের ডন আসিফ নানান ভাবে তাকে ব্ল্যাকমেইল করতে থাকে। গল্পটিতে আরো দেখা যাবে অফিসে কর্মরত সকলের ব্যক্তিগত পারিবারিক জীবনের চিত্র। 

ওয়েব সিরিজ ‘ইয়েস ম্যাডাম’ এ আসিফ চরিত্রে কাজ করেছেন নবাগত নোমান রহমান। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন লিজা খানম, এস কে তৃষা, ফারজানা মিনিয়া, ইয়াসিন মির্জা, রাকিব, রোজলিন প্রমুখ। 

এ বিষয়ে সজিব চিশতি বলেন, গল্পটি আবর্তিত হয়েছে অফিসিয়াল নানান ঘটনাকে কেন্দ্র করে। ওয়েব সিরিজের চিত্রায়ন সম্পন্ন হলে অনলাইন প্ল্যাটফর্মে সকলের জন্য উন্মুক্ত করা হবে।

Next Post

কিডনির সমস্যা ও সতর্কতা

প্রবীণেরাই শুধু করোনাভাইরাসের সংক্রমণের ঝুঁকিতে নেই। উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস, হৃদ্‌রোগ ও কিডনি রোগীরাও এই সংক্রমণের ঝুঁকিতে রয়েছেন। এ ধরনের রোগীদের ক্ষেত্রে কোভিড-১৯ রোগ জটিল আকার ধারণ করতে পারে। তাই উচ্চ রক্তচাপ ও হৃদ্‌রোগীদের মতো ডায়াবেটিস ও কিডনির সমস্যায় ভোগা ব্যক্তিদেরও সতর্ক হতে হবে। দীর্ঘমেয়াদি কিডনির সমস্যা বা ক্রনিক কিডনি ডিজিজে […]